বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর
ওয়াদুদ ভুইয়ার শারদীয় উপহার নিয়ে মন্ডপে মন্ডপে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। কালের খবর

ওয়াদুদ ভুইয়ার শারদীয় উপহার নিয়ে মন্ডপে মন্ডপে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। কালের খবর

 

মোঃ নিজাম উদ্দিন/মজিবুর রহমান ভূঁইয়া জেলা প্রতিনিধি, খাগাড়ছড়ি, কালের খবর : শারদীয় দুর্গোৎসবের মহাসপ্তমীতে পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া’র পাঠানো সম্প্রীতির বার্তা ও শারদীয় শুভেচ্ছা উপহার পৌছে দিতে মাটিরাঙ্গা উপজেলা প্রত্যন্ত জনপদের বিভিন্ন দুর্গাপূজা মন্ডপে মন্ডপে ছুটে গেছেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. বদিউল আলমের নেতৃত্বে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যার দিকে বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ তাইন্দং হেডম্যানপাড়া দুর্গাপুজা মন্ডপ, তবলছড়ি লাইফু কার্বারী পাড়া হরি মন্দির, ডাকবাংলা শ্রী শ্রী জগন্নাথ মন্দির, গোমতি জগন্নাথ মন্দির ও বেলছড়ি শিব মন্দির দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন তারা ।

বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার পক্ষ থেকে পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের হাতে শারদীয় শুভেচ্ছা হিসেবে নগদ আর্থিক অনুদান তুলে দেন।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র মো. আবুল কালাম আযাদ, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহসভাপতি ললিত বিকাশ ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন জালাল, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের আহবায়ক মো. জয়নাল আবেদীন সরকার, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব নুরুল আলম জুয়েল, উপজেলা শ্রমিকদলের সভাপতি তরিকুল ইসলাম সনি,
মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের আহবায়ক আরিফুর রহমান সজল পাটোয়ারী ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক চনির ত্রিপুরা প্রমুখ।

সকলকে শান্তিপুর্ণভাবে ও নিশ্চিন্তে উৎসব পালনের আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান বলেন, কোন অশুভ শক্তি যেন উৎসব পালনে বাধা হয়ে দাড়াতে না পারে তার জন্য প্রতিটি পুজা মন্ডপের নিরাপত্তা বিএনপির নেতাকর্মীরা ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালন করছে।

সকল সম্প্রদায়ের নিজ নিজ ধর্ম পাালনের অধিকার নিশ্চিত করতে ওয়াদুদ ভুইয়া খুবই আন্তরিক মমন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো. বদিউল আলম বলেন, জননেতা ওয়াদুদ ভুইয়ার নির্দেশে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সবসময় আপনাদের পাশে থাকবে।
ফ্যাসিস্ট শেখ হহাসিনার দোসররা পাহাড়ের সম্প্রীতির এই মেলবন্ধনকে নষ্ট করতে গুজব ছড়ানোর চেষ্টা করছে উল্লেখ করে তিনি সকলকে সতর্ক থাকার আহবান জানান।

বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনকালে তাইন্দং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আমির হোসেন, তবলছড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ইব্রাহিম, সাধারন সম্পাদক ফজলুল হক চৌধুরী লিটন, বড়নাল ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আবদুল হক মাষ্টার, সাধারন সম্পাদক মুমিনুর রহমান মমিন, গোমতি ইউনিয়ন বিএনপি সভাপতি মো. ইদ্রিস মেম্বার ছাড়াও বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com